প্রযুক্তি নির্ভরতার এই যুগে আমাদের যে কোন তথ্যের প্রয়োজনে ইন্টারনেটের উপর নির্ভর করতে হয়। কিন্তু বাংলা ভাষায় যেকোনো তথ্য খোঁজা একটু কঠিন কাজ। এই দাবির চাহিদা মেটাতে এগিয়ে চলেছে তথ্য-নির্ভর জানতেচাইডটকম। সকল রকম তথ্যের বিশাল তথ্য-ভান্ডার নিয়ে আমাদের ওয়েবসাইট জানতেচাইডটকম আপনার প্রয়োজনীয় তথ্য সেবা দিচ্ছে ২৪ ঘন্টা। তারপরেও যদি আপনার প্রয়োজনীয় তথ্য না পান, আমাদের আপনার প্রয়োজন অথবা প্রশ্ন জানান। আমরা দ্রুত সেই বিষয়ে তথ্য দেয়ার চেষ্টা করব।

আপনি খুব সহজেই আমাদের শক্তিশালী সার্চ বক্সের মাধ্যমে নিমিষেই প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারবেন। অটোমেটিক সাজেশন ফিচার আপনাকে দ্রুত সঠিক তথ্য পেতে সহায়তা করবে। এছাড়াও জানতেচাইডটকম এর সকল তথ্য ক্যাটাগরি ভিত্তিক সাজানো আছে, আপনার প্রয়োজনীয় ক্যাটাগরি>সাব-ক্যাটাগরি থেকে আপনি খুঁজে নিতে পারবেন। প্রয়োজনীয় সকল ক্ষেত্র ও বিষয় যেমন শিক্ষা, স্বাস্থ্য, পরিবহন, প্রযুক্তি, রেসিপি, বেড়ানো, ক্যারিয়ার, বিনোদন, কেনাকাটা, ফ্যাশান-লাইফস্টাইল, মা ও শিশু, ব্যবসাপাতি, রূপচর্চা, পুলিশী সহায়তা কেন্দ্র/থানা, এ্যাম্বুলেন্স সার্ভিস ও সকল বিষয়ের পুর্নাঙ্গ তথ্য আমাদের দক্ষ প্রশিক্ষিত কর্মী বাহিনীর মাধ্যমে সংগ্রহ, যাচাই বাছাই এবং যথাযথ সম্পাদনার মাধ্যমে জানতেচাইডটকম ওয়েবসাইটে উপস্থাপন করা হয়েছে এবং সকল তথ্য নিয়মিত হালনাগাদ করা হয়।

জানতেচাইডটকম এর বিশেষত্ব শুধু বিশাল তথ্য-ভান্ডার নয় বরং প্রাত্যহিক জীবন ঘনিষ্ঠ বিষয়ে সাবলীল ও প্রাঞ্জল ভাষায় যে কেউ প্রতিবেদন পাঠালে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রাপ্ত প্রয়োজনীয় তথ্য ও উপাত্ত আমাদের ওয়েবসাইটে সন্নিবেশিত করার নিশ্চয়তা আছে।

আমাদের চলার পথে সকলের সর্বাত্মক সহায়তা একান্ত কাম্য। জানতেচাইডটকম