1. আমাদের কথা

আমাদের কথা

প্রযুক্তি নির্ভরতার এই যুগে আমাদের যে কোন তথ্যের প্রয়োজনে ইন্টারনেটের উপর নির্ভর করতে হয়। কিন্তু বাংলা ভাষায় যেকোনো তথ্য খুঁজে বের করা একটু কঠিন। এই চাহিদা মেটাতে এগিয়ে চলেছে তথ্য-নির্ভর ওয়েব পোর্টাল ‘জানতে চাই ডট কম’। নানান তথ্যের বিশাল অনলাইন তথ্য-ভান্ডার নিয়ে আমাদের ওয়েব পোর্টাল ‘জানতে চাই ডট কম’ আপনার প্রয়োজনীয় তথ্য সেবা দিচ্ছে ২৪ ঘণ্টা, ৩৬৫ দিন। আপনার প্রয়োজনীয় তথ্য যদি খুঁজে না পান বা আপনি যেভাবে চাচ্ছেন সেভাবে যদি না থাকে, বিষয়টি আমাদের জানালে আমরা সেই বিষয়ে দ্রুত তথ্য দেয়ার বা প্রয়োজনীয় সংশোধনী আনার চেষ্টা করব।

২০১৪ সালের ১১ই নভেম্বর তারিখে ঢাকাশপ ডট কম’এর একটি অঙ্গপ্রতিষ্ঠান হিসেবে জানতে চাই ডট কম’এর (Jante Chai Dot Com) যাত্রা শুরু হয়। আমাদের রয়েছে সু-প্রশিক্ষিত কর্মী বাহিনী যাদের মাধ্যমে সকল বিষয়ের সঠিক ও পুর্নাঙ্গ তথ্য সংগ্রহ, যাচাই বাছাই এবং যথাযথ সম্পাদনার মাধ্যমে জানতে চাই ডট কম’এ উপস্থাপন করা হয়েছে এবং সকল তথ্য নিয়মিত হালনাগাদ করা হয়।

শক্তিশালী সার্চ ইঞ্জিনের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার প্রয়োজনীয় তথ্যটি খুঁজে নিতে পারবেন। স্বয়ংক্রিয় সাজেশন ব্যবস্থা আপনাকে দ্রুত সঠিক তথ্য পেতে সহায়তা করবে। জানতে চাই ডট কম এর সকল তথ্য ক্যাটাগরি ভিত্তিক সাজানো আছে যা প্রয়োজনীয় ক্যাটাগরি ও সাব-ক্যাটাগরি থেকে আপনি খুঁজে নিতে পারবেন।

আপনিও আমাদের লেখা পাঠাতে পারেন, যা প্রয়োজনীয় যাচাই বাছাই করে আপনার নামসহ পোর্টাল এ প্রকাশ করা হবে। আপনাদের সহযোগিতা ও পরামর্শ আমাদের সামনে এগিয়ে যেতে উৎসাহিত করবে।

ধন্যবাদ, জানতে চাই ডট কম

error: লেখার সত্ত্ব সংরক্ষিত !!